বরাবরের মত রুবেলকে নিয়ে নানা রকম মিথ্যাচার এবং কটাক্ষ করছে ভারতীয় গণমাধ্যম জিনিউজ। রুবেল-হ্যাপি নিয়ে যখন বিতর্কে তুঙ্গে ছিল তখন নানারকম মিথ্যা তথ্য দিয়েছে তারা।

কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে মাঠে নামে বাংলাদেশ এবং ইংল্যান্ড। ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ১৫ রানের জয়কে যেন একটু আড়চোখেই দেখছে ভারতীয় গণমাধ্যম। কারণ কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ হতে পারে ভারত।

জিনিউজ তাদের সংবাদে দাবি করেছে রুবেল জেল খেটেছে। কিন্তু রুবেল হাজতে ছিল এবং হাইকোর্ট তাকে বিশ্বকাপ খেলার অনুমতি দিয়েছে।

জিনিউজ তাদের সংবাদে লিখেছে, ম্যাচের নায়ক বিশ্বকাপে প্রথম বাংলাদেশী ব্যাটসম্যান হিসাবে শতরানকারী মহমদুল্লা (১০৩) ও অভিনেত্রীকে ধর্ষণকাণ্ডে অভিযুক্ত হয়ে জেল খাটা বিতর্কিত পেসার রুবেল হোসেন (৪/৫৩)। প্রসঙ্গত, এই রুবেল জামিনে ছাড়া পেয়ে বিশ্বকাপে খেলছেন।

জিনিউজ তাদের সংবাদের শেষের দিকে লিখেছে, শুরুতে ধাক্কা খাওয়ার পরেও প্রথমে ব্যাট করে বাংলদেশ করেছিলে ২৭৫ রান। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১৩২ রানের মধ্যে ইংল্যান্ডে অর্ধেক ইনিংসক গুটিয়ে যায়। তবে সপ্তম উইকেটে জস বাটলার- ক্রিস ওকস জুটি প্রতিরোধ গড়ে তোলে। শেষ অবধি অবশ্য দুরন্ত টিম স্পিরিট আর বুদ্ধিমান বোলিং করে ইংল্যান্ডের যাবতীয় প্রতিরোধ ভেঙে দেয় বাংলাদেশ।

Untitled-1