নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, ‘মানুষ হত্যা করাই বিএনপির কাজ। তারা ক্ষমতায় এলে খুনের রাজনীতি কায়েম করে।’
তিনি আরও বলেন, ‘এ দেশে জঙ্গিবাদের রাজনীতি চলবে না। বাংলার মানুষ জঙ্গিবাদের রাজনীতিকে ঝাড়ু দিয়ে পিটিয়ে বিদায় করবে।’ এ সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া পেশাদার খুনী বলে মন্তব্য করেন মন্ত্রী।
সিলেটের তামাবিল স্থলবন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পের অবকাঠামো উন্নয়নকাজের উদ্বোধনী অনুষ্ঠানে শুক্রবার দুপুরে প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহনমন্ত্রী এ কথা বলেন।
শাজাহান খান আরও বলেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলেই দেশের সার্বিক উন্নয়ন হয়। বিএনপি নেতৃত্বাধীন একটি সংঘবদ্ধ চক্র হাসিনা সরকারের উন্নয়নকাজকে ধ্বংস করার জন্য পাঁয়তারা করছে। তারা জঙ্গিবাদ সৃষ্টি করছে, হরতাল-অবরোধের নামে মানুষ পুড়িয়ে মেরেছে। জনগণকে সঙ্গে নিয়ে আমরা খালেদার অহেতুক অবরোধ এবং হরতালকে সম্পূর্ণভাবে বন্ধ করে দিয়েছি। আওয়ামী লীগ সরকার যুদ্ধাপরাধীদের বিচারের মাধ্যমে দেশকে পাপমুক্ত করছে।’
বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তীর সভাপতিত্বে ও তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক লিয়াকত আলী এবং গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের যুগ্ম-সচিব ও সদস্য (উন্নয়ন) মেশকাত আহমেদ চৌধুরী, সিলেটের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, পুলিশ সুপার নূরে আলম মিনা, ৫ বিজিবি সিলেটের সেক্টর কমান্ডার লে. কর্নেল মহিউদ্দিন, কাস্টমসের অতিরিক্ত কমিশনার জুয়েল আহমেদ, সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমেদ, তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি গোলাম নবী ভূঁইয়া নবু প্রমুখ।