প্যারিসে “রাজনগর সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা”র আত্মপ্রকাশ

0
467

প্যারিসে “রাজনগর সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা”র আত্মপ্রকাশ, শেলু সভাপতি, হুসেইন সাধারণ সম্পাদক নির্বাচিত

ফ্রান্সে বসবাসরত মৌলভিবাজারের রাজনগর প্রবাসীদের উন্নয়নে ভূমিকা রাখার লক্ষ্যে প্যারিসে গঠিত হলো “রাজনগর সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা,ফ্রান্স। বিপুল সংখ্যক রাজনগর প্রবাসীদের উপস্থিতিতে এসময় তারা বলেন ফ্রান্সে নবাগত মৌলভিবাজার প্ৰবাসীদের সমস্যা সমাধানে ভূমিকা রাখতে ও বিশেষ করে বাংলাদেশে গরীব দুঃস্থদের কল্যানে কাজ করতে এ সংগঠন কাজ করবে।

এসময় রাজনগর প্রবাসীরা দীর্ঘ আলাপ আলোচনার পর নতুন আত্মপ্রকাশ করা এ সংগঠনের সভাপতি হিসাবে সেলিম ওয়াদা শেলু এবং সাধারণ সম্পাদক হিসাবে হুসেইন খানকে মনোনীত করেন। নতুন সভাপতি রাজনগরের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাওয়ার অংগীকার করেন। এসময় তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

এছাড়া এস চান রাহমানকে কোষাধক্ষ ও মোসাহীদ মিয়াকে সাংগঠনিক সম্পাদক ও এখলাসুর রহমান কে সহ সাংগঠনিক সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

আলোচনা সভার প্রথম পর্বে সভাপতিত্ব করেন নুরুল ইসলাম খান জামাল এবং সভা পরিচালনা করেন যৌথভাবে ফয়সল আহমেদ বেলাল এবং মোহাম্মদ সুকেল আহমেদ।

রোববার প্যারিসের সোনার বাংলা রেষ্টুরেন্টে অনুষ্টিত এ আলোচনা সভায় এসময় বক্তব্য রাখেন টুনু মিয়া, করুনা রয়, শামিম আহমেদ, আব্দুল মালেক (লকুচ), আনকার মিয়া, আতাউর রাহমান, আব্দুল মতিন, আতাউর রাহমান ইসলাম, মখদ্দস মিয়া, রফিক মিয়া,কায়ুমুর রাহমান, জসিম উদ্দিন চঞ্চল, মোঃ মইজুর রাহমান, মিজানুর রাহমান, মোঃ সুকেল আহমেদ ,মাহবুবুর রাহমান মুন্না, রফিক আহমেদ, ইয়াকুব আল হাসান, জাহেদ আহমেদ জুয়েল, রায়হান, জসিম, সাইফুল ইসলাম, অনুপম দেব, আব্দুর রউফ, রিয়াজ আহমেদ।

পরে নবগঠিত কমিটিকে উপস্থিত নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান রাজনগরের প্রবাসীরা।

বার্তা প্রেরক: ওভিক ইসলাম প্যারিস,ফ্রান্স থেকে