সকাল থেকে চলছে ভোট গ্রহণ। এসময় পুলিশ ও ছাত্রলীগের বিরুদ্ধে ঢাকা দক্ষিণের ৫৭ টি কেন্দ্র দখলের অভিযোগ করে মির্জা আব্বাসের মনিটরিং সেলের প্রধান মোজয়াজ্জেম হোসেন আলাল বলেন, গত ১ ঘণ্টায় ৫৭ টি ভোটকেন্দ্র দখল করেছে ছাত্রলীগ ও পুলিশ।

আলাল বলেন, ছাত্রলীগ কেন্দ্র দখল করছে অথচ পুলিশ তা দেখেও দেখছেনা। নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে আলাল বলেন, নির্বাচন কমিশন বধির হয়ে গেছে। এই নির্বাচনকে একতরফা নির্বাচন বলা চলে।

এর আগে বিএনপি সমর্থিত পোলিং এজেন্টদের কোন ভোটকেন্দ্রে ঢুকতে না দেয়ারও অভিযোগ উঠেছে। পল্টন বধির স্কুল, ফকিরাপুল, দৈনিক বাংলা মোড়সহ বিভিন্ন কেন্দ্রের ঘুরে একই চিত্র দেখা গেছে।

এছাড়া মির্জা আব্বাসের মনিটরিং সেল থেকে আরো অভিযোগ এসেছে সিদ্ধেশ্বরী হাই স্কুল, সিদ্বেশ্বরী কলেজ, সিদ্বেশ্বরী গার্লস হাই স্কুল, হাবিবুল্লাহ বাহার কলেজসহ বেশ কয়েকটি কেন্দ্রে মির্জা আব্বাসওে পোলিং এজেন্টদের ঢুকতে দিচ্ছে না পুলিশ।

আফরোজা আব্বাস বলেছেন, পুলিশ গত ২৪ ঘন্টায় ৪ জন কাউন্সিলর প্রার্থীর বাসায় তালা ঝুলিয়ে দিয়েছে এবং তাদের কর্মীদের গ্রেফতার করছে। সরকার সুষ্ঠু নির্বাচন চায় না। ৫ জানুয়ারির মত নির্বাচন চাচ্ছে সরকার।

সকালে ভোট দিতে এসে আফরোজা আব্বাস এমন অভিযোগ করেন।