মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার এক শীর্ষস্থানীয় সাবেক উপদেষ্টা জন পোডেস্টা। তিনি মানুষের সঙ্গে ভিনগ্রহের প্রাণীর দেখা হওয়ার গোপন সংবাদটি প্রকাশ করলেন। এই সংবাদ সবার অগোচরে রাখার আর কোনো কারণ নেই উল্লেখ করে তিনি বলেন, আমরা এলিয়েনের সাক্ষাৎ পেয়েছি। মেট্রো তাদের এক প্রতিবেদনে এসব তথ্য দেয়।

ভিনগ্রহের প্রাণী নিয়ে বহু বছর ধরেই অনেক গবেষণা হচ্ছে। এলিয়েনদের অস্তিত্ব নিয়ে বিশ্বাসীদের বিশাল একটি দল রয়েছে। তারা এমনিতেই বলছিলেন যে, ২০১৫ সালটি হবে এলিয়েন নিয়ে নানা সত্য তথ্য প্রকাশের বছর। যদিও ইউএস সরকার এলিয়েনের অস্তিত্ব নেই বলেই প্রচারণা চালিয়ে আসছে।

কিন্তু আমেরিকার সরকার এবং সংশ্লিষ্ট বিভাগের সঙ্গে কয়েক বছর ধরেই এলিয়েনদের যোগাযোগ হয়ে আসছে বলে তথ্য প্রকাশ করলেন বারাক ওবামার এক সাবেক উপদেষ্টা। এতে বিশ্বাসীদের মনে এলিয়েনদের অস্তিত্ব নিয়ে আর কোনো সংশয় থাকলো না। এমনকি যারা অবিশ্বাস করেন, তাদেরও বিশ্বাসে বেশ চিড় ধরবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

UFO, UFOs, sighting, sightings, alien, aliens, ET, W56, mufon, news, Red Sox, baseball, game, March, 2012, ball park, fans, sports, odd, strangeScreen Shot 2012-03-25 at 10.41.43 AM