এই সরকারের আমলে দেশে সুষ্ঠু নির্বাচন হবে না
এই সরকারের আমলে দেশে সুষ্ঠু নির্বাচন হবে না
বিএন‌পির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হা‌ফিজ উ‌দ্দিন আহ‌মেদ বলেছেন, এই সরকারের আমলে দেশে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না। দেশে নির্বাচন আসলে দুঃখ হয়। কারণ এই সরকার এমন ধরনের নির্বাচন করে যে আমরা ঘর থেকে বের হতে পারি না। শুধু তাই নয়, বর্তমান নির্বাচন কমিশন বলেছে, দেশে সুষ্ঠু নির্বাচন হবে কিনা তা গ্যারান্টি আমরা দিতে পারবো না।তা হলে এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন কীভাবে হবে?
আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লা‌বের কনফা‌রেন্স লাউঞ্জে চেতনা বাংলা‌দেশের উ‌দ্যো‌গে আ স ম হান্নান শাহ’র দ্বিতীয় মৃত্যুবা‌র্ষিকী উপল‌ক্ষে আয়োজিত স্মরণ সভায় তি‌নি এসব কথা ব‌লেন।
হাফিজ উদ্দিন বলেন, বর্তমান সরকার প্রতিবেশী দেশের যা যা চাওয়া, তা সব দিয়ে দিয়েছে। এই কারণে জনমনে হতাশা। যার কারণে অতীতেও এই সরকার জনগণের ভোট পায়নি, ভবিষ্যতেও পাবে না। তাই তারা সাধারণ জনগণকে ভোটকেন্দ্রে যেতে দেয় না। আইনশৃঙ্খলা বাহিনীদেরকে সিভিল পোশাকে ভোটকেন্দ্রে পাঠায় এবং ভোট কেন্দ্রে থেকে সাধারণ জনগণকে বের করে দেয়।
নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগ নেতারা নির্বাচনে জয়ী হতে পারবে না, তাই কারচুপি করতে ইভিএম ব্যবহারের ব্যবস্থা করছে।
আ‌য়োজক সংগঠ‌নের সভাপ‌তি শা‌মিমা রহি‌মের সভাপ‌তি‌ত্বে সভায় বিএন‌পির ভাইস চেয়ারম্যান মেজর জেনা‌রেল (অব.) রুহুল আলম চৌধুরী, আ‌নোয়ারুল আ‌জিম, ইসমাইল হোসেন বেঙ্গল প্রমুখ উপ‌স্থিত ছি‌লেন।